শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

বরিশালে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

dynamic-sidebar

জেলায় কর্মরত বিভিন্ন টেলিভিশন, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। সোমবার (১৪ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, বরিশালের ইতিহাস ঐতিহ্য রক্ষার জন্য সংবাদ কর্মীদের গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে। জেলার সমস্যা সম্ভাবনা তুলে ধরতে হবে। এ জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পরামর্শ নিয়ে সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের আহবান জানান তিনি।

আরো বলেন, গত শনিবার বরিশাল কারা ফটকে সাংবাদিকের সাথে যেটা ঘটেছে তা দুঃখ জনক। তথ্য সংগ্রহে সংবাদকর্মীকে বাঁধা প্রদান আমি কোন ভাবেই সমর্থন করি না। কর্তৃপক্ষ দায়িত্বশীল ভুমিকা পালন না করার কারনে এমনটা ঘটেছে। এ ঘটনায় যাতে সুষ্ঠু বিচার হয় একজন জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে তার ব্যবস্থা করবেন বলে আশ্বস্থ করেন জেলা প্রশাসক।

সংবাদ কর্মীদের তথ্য সম্বলিত সংবাদ পরিবেশনের আহবান জানিয়ে এসএম অজিয়র রহমান বলেন, সংবাদের সঠিক তথ্য সরবরাহের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে একটি মিডিয়া সেল গঠন করা হয়েছে। যার মাধ্যমে সংবাদ কর্মীরা নিয়মিত তথ্য সংগ্রহ করতে পারবেন।

সভায় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম, বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, মফস্বল সাংবাদিক ফোরাম বরিশাল জেলার সভাপতি কাজী মিরাজ মাহমুদ, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি গোপাল সরকার, ইলেক্ট্রনিকমিডিয়া এসোসিয়েশেনর সভাপতি ফেরদাউস সোহাগ প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net